সংবাদ শিরোনাম :
মুন্সিগঞ্জে মিথ্যা ষড়যন্ত্রমূলক এবং বানোয়াট মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছেন এলাকাবাসী । সীমান্ত হত্যা বন্ধ, ফ্যাসিস্ট হাসিনার বিচার ও লুট হওয়া অর্থ ফিরিয়ে আনার দাবীতে সমাবেশ শেখ হাসিনা ও তার দোসরদের বিচার বাংলাদেশের মাটিতেই হবে শামা ওবায়েদ ইসলাম রিংকু একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার গজারিয়ায় ইসলামী আন্দোলন বাংলাদেশের গণ সমাবেশ অনুষ্ঠিত সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার অগ্নিকন্যা খ্যাত মতিয়া চৌধুরী আর নেই অগ্নিকন্যা খ্যাত মতিয়া চৌধুরী আর নেই নওগাঁর ধামইরহাটে হত্যা মামলার পলাতক আসামি জমজম ২ ভাই তোহা ও জোহা গ্রেফতার গজারিয়ায় মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ, যানজট
মুন্সীগঞ্জে কবরস্থানের অজুখানা থেকে ওড়না দিয়ে গলা বাঁধা রক্তাক্ত যুবতীর লাশ উদ্ধার

মুন্সীগঞ্জে কবরস্থানের অজুখানা থেকে ওড়না দিয়ে গলা বাঁধা রক্তাক্ত যুবতীর লাশ উদ্ধার

 

মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জের গজারিয়ায় এক কবরস্থানের অজুখানা থেকে গলা বাঁধা রক্তাক্ত অবস্থায় অজ্ঞাত পরিচয়ের এক যুবতীর (২২) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর ) সকাল ১০টার দিকে উপজেলার বালুয়াকান্দি ইউনিয়নের আড়ালিয়া ও মুদার কান্দি গ্রামের কেন্দ্রীয় কবরস্থান ও ঈদগাহ এর অজুখানা থেকে মরদেহ উদ্ধার করে।

বালুয়াকান্দি ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সাইফুল ইসলাম বলেন, সকালে স্থানীয় এক লোক অজুখানায় লাশটি পড়ে থাকতে দেখে আমাদের খবর দেয়।এলাকার কেউ লাশের পরিচয় শনাক্ত করতে পারেনি। তার বয়স আনুমানিক ২০ থেকে ২২ বছর। নিহত যুবতীর শরীরের উপরে ছিল বস্ত্রহীন। মাথার উপরে আঘাতের চিহ্ন আছে। ধারনা করা হচ্ছে, ওই যুবতীকে এখানে ডেকে এনে হত্যা করা হয়েছে।

এ বিষয়ে গজারিয়া থানার উপপরিদর্শক (এসআই) দেলোয়ার হোসেন বলেন, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ওই যুবতীর পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। হত্যার আগে ধর্ষনের কোন ঘটনা ঘটেছে কিনা বিষয়টি খতিয়া দেখা হচ্ছে।

Facebook Comments Box





© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ দৈনিক নাগরিক বাণী